জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপের মেধাতালিকা নভেম্বর মাসের ১৩ তারিখে

  • Admin
  • November 16, 2017
  • Comments Off on জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপের মেধাতালিকা নভেম্বর মাসের ১৩ তারিখে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমের ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা  আগামী১৩ নভেম্বর ২০১৭ তারিখ প্রকাশ করা হবে। বিকাল ৪ টায় মোবাইলে এসএমএস এবং রাত ৯ টার পর ওয়েবসাইটে উক্ত ফলাফল প্রকাশ করা হবে।

রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ১৩/১১/২০১৭ তারিখ থেকে ১৮/১১/২০১৭ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে এবং ১৪/১১/২০১৭ তারিখ থেকে ১৯/১১/২০১৭ তারিখের মধ্যে শিক্ষার্থীদের পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ কলেজে জমা দিতে হবে। চলুন জেনে নেওয়া যাক কিভাবে জানা যাবে এই ফলাফল।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা উল্লেখিত দিনে বিকাল ৪ টার পর এসএমএস এর মাধ্যমে প্রকাশ করা হবে। এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ

NU<space>ATHN<space>Roll No

এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

অনলাইনে ফলাফল দেখবেন যেভাবেঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা উল্লেখিত দিনে রাত ৯ টার পর অনলাইনে প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করে দেখতে পাবেন।

লগিন করতে এখানে প্রবেশ করুনঃ http://app.nu.edu.bd/nu-web/applicantLogin.action

(পোস্টটি 5 জন দেখছেন)