একই সময়ে দেশ ছেড়েছেন বাংলাদেশের পাঁচ তারকা, রহস্যজনক নাকি কাকতালীয়?

  • Admin
  • November 7, 2017
  • Comments Off on একই সময়ে দেশ ছেড়েছেন বাংলাদেশের পাঁচ তারকা, রহস্যজনক নাকি কাকতালীয়?

৪ নভেম্বর রাতে থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়েছেন বাংলাদেশের কিং খান শাকিব। ঠিক এ সময়টিতে দেশে নেই আরও চারজন চলচ্চিত্র তারকা। তারা হলেন ফেরদৌস, অনন্ত জলিল, মাহিয়া মাহি ও আরিফিন শুভ।

ফেরদৌস লন্ডনে নতুন ছবির শুটিং শুরু করেছেন। এর নাম ‘ইন পারসু অব লাভ’। এটি পরিচালনা করছেন জিএম ফুরুখ। ‘ইন পারসু অব লাভ’-এ ফেরদৌস আর হলিউড অভিনেত্রী সেলিনের পাশাপাশি আরও থাকছেন স্বাধীন খসরু, হিরন বেগ, সোনিয়া সুলতানা প্রমুখ। ছবিটির কাজে গত সপ্তাহে লন্ডনে পাড়ি জমিয়েছেন ফেরদৌস। র্ঘদিন ধরে চলচ্চিত্রের শুটিংয়ে নেই অনন্ত জলিল। তাতে কী! আলোচনায় ঠিকই আছেন তিনি। বেশভুষা ও জীবন-যাপনে পরিবর্তন এনেছেন জলিল। ইসলামের পথে নিজেকে ব্যস্ত রাখছেন। এরই মধ্যে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ (৪ নভেম্বর অনুষ্ঠিত) একটি অনুষ্ঠানে যোগ দিতে দেশ ছাড়েন তিনি। দীর্ঘদিন পর এই নায়ক-প্রযোজককে কোনো পরিবেশনায় পাওয়া গেলো। দু’ এক দিনের মধ্যে তার ফেরার কথা।
অন্যদিকে ‘ঢাকা অ্যাটাক’-এর ইউরোপ প্রচারণায় অংশ নিয়েছেন মাহি ও শুভ। ৩ নভেম্বর ছবির এই দুই অভিনয়শিল্পী দেশ ছেড়েছেন। তাদের সঙ্গে আছেন ছবিটির নির্মাতা দীপংকর দীপন ও কাহিনিকার সানী সানোয়ার। এরই মধ্যে দুবাইয়ে ছবির প্রচারণায় অংশ নিয়েছেন তারা। ‘ঢাকা অ্যাটাক’ টিম জানায়, দুবাইয়ের পর তারা যাবেন প্যারিস, রোম, ভেনিস, মিলান ও জুরিখে। এদিকে কখনও ইতালি, কখনও লন্ডন, আবার কখনও ভারতে ছবির কাজ করছেন শাকিব। ৩০ অক্টোবর ভারতের হায়দ্রাবাদ থেকে ‘চালবাজ’ ছবির শুটিং শেষে দেশে ফিরেছিলেন শাকিব। ৪ নভেম্বর রাতে ফের উড়াল দিতে হল তাকে।
কলকাতার শ্রী ভেঙ্কটেশ প্রযোজিত নাম ঠিক না হওয়া একটি ছবিতে অভিনয় করছিলেন শাকিব খান। এর শুটিং শেষ করতে এবার থাইল্যান্ড গেলেন শাকিব খান। সেখানেই ১৩ নভেম্বর থেকে ‘আমি নেতা হবো’র দুটি গানের শুটিং করবেন শাকিব। ২০ নভেম্বর দেশে ফেরার কথা শাকিব খানের।

(পোস্টটি 9 জন দেখছেন)